কিভাবে সাপোর্ট টিকেট ওপেন করব?
আপনি যদি লিঙ্কহোস্টবিডি এর ইউজার হয়ে থাকেন এবং আপনার সার্ভিস এর যে কোন বিষয় নিয়ে জানতে ও সমাধান পেতে সাপোর্ট টিকেট ওপেন করার প্রয়োজন হয়ে থাকবে।
প্রথমেই লিঙ্কহোস্টবিডি এর ইউজার প্যানেলে লগিন করতে হবে। লগিন করতে, এখানে ক্লিক করুন।
এর পর উপরে মেনুবারে দেখতে পাবেন “Open Ticket” -মেনুতে ক্লিক করুন।
ওপেন টিকেটে ক্লিক করার পর নিচে দেখানু ছবির মত পেইজ দেখতে পাবেন।
এখানে “Subject” সেকশনে, যে সার্ভিস এর সমাধান বা কোন তথ্য জানতে চাচ্ছেন সেই বিষয়ে লিখুন।
এর পর “Related Service” সেকশন থেকে সেই ডোমেইন বা হোস্টিং সার্ভিসটি সিলেক্ট করুন।
এখন “Message” সেকশনে বিস্তারিত লিখুন সেই সার্ভিস এর সমাধান বা তথ্যের জন্য।
কোন স্কিনশট বা ছবি যোক্ত করা প্রয়োজন হলে “Attachments” সেকশনটি ব্যাবহার করতে পারেন।
সবশেষে “Submit” বাটনে ক্লিক করে টিকেটি সাবমিট করুন।
এভাবে যেকোন প্রয়োজনে সাপোর্ট টিকেট ওপেন করতে পারেন এবং টিকেট ওপেন করার পর ইউজার প্যানেল থেকে তার সর্বশেষ অবস্থা দেখতে পারবেন।
*টিকেন ওপেন করার পর লিঙ্কহোস্টবিডি এর টিম তা চেক করে সম্ভাব্য সমাধান বা মতামত টিকেটের মাধ্যমে জানাবে তখন আপনি ই-মেইল নোটিফিকেশন পাবেন এবং প্রয়োজেন ইউজার প্যানেল থেকে আবার রিপ্লাই করতে পারবেন।
2 thoughts on “কিভাবে সাপোর্ট টিকেট ওপেন করব?”